সোমবার, ৭ অক্টোবর, ২০১৩

মহীনের ঘোড়াগুলি - ৬ : কখন তোমার আসবে টেলিফোন

গানের শিরোনামঃ টেলিফোন
ব্যান্ডঃ মহীনের ঘোড়াগুলি
......................................


আশায় আশায় বসে আছি ওরে আমার মন
কখন তোমার আসবে টেলিফোন
আশায় আশায় ...
আশায় আশায় বসে আছি ওরে আমার মন
কখন তোমার আসবে টেলিফোন

কালা যখন তখন কর ডায়াল
বুঝি না ছাই তোমার খেয়াল
কালা যখন তখন কর ডায়াল
বুঝি না ছাই তোমার খেয়াল
তোমার আমার এই যে দেয়াল
ভাঙবেরে তখন
তখন ভাবি আসবে টেলিফোন
তখন ভাবি আসবে টেলিফোন

তোমার সঙ্গে দেখতে পেলে
পাড়া পড়শি মন্দ বলে
তোমার সঙ্গে দেখতে পেলে
পাড়া পড়শি মন্দ বলে
পাড়া পড়শি মন্দ বলে গো
তার চেয়ে রাত্রি বেলা সবাই যখন
রাত্রি বেলা ...
রাত্রি বেলা বেলা সবাই যখন
ঘুমে আচেতন
তখন ভাবি আসবে টেলিফোন
তার চেয়ে ভালো তোমার টেলিফোন

তোমার সামনে থাকলে আমি
কি হয় জানেন অন্তর্যামী
কি হয় জানেন অন্তর্যামী গো
দূরুদূরু বক্ষ জাগে
দূরুদূরু ...
দূরুদূরু বক্ষ জাগে
দূরুদূরু বক্ষ জাগে
চিত্তে উচাটন
তার চেয়ে ভালো তোমার টেলিফোন
তার চেয়ে ভালো তোমার টেলিফোন

ক্রিং ক্রিং ক্রিং মধুর ধ্বনি
শুনি তোমার আগমনি
ক্রিং ক্রিং ক্রিং মধুর ধ্বনি
শুনি তোমার আগমনি
আগমনি ...
শুনি তোমার আগমনি গো
তাতে ধন্য হয় যে রাধা রাণী
তাতে ধন্য হয় যে রাধা রাণী
ধন্য এ জীবন
সবচেয়ে ভালো তোমার টেলিফোন
সবচেয়ে ভালো তোমার টেলিফোন

ও .......
আশায় আশায় বসে আছি ওরে আমার মন
তখন ভাবি আসবে টেলিফোন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন