মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৩

মহীনের ঘোড়াগুলি - ৭ : আমার দক্ষিণ খোলা জানলায়

গানের শিরোনামঃ আমার দক্ষিণ খোলা জানলায়
ব্যান্ডঃ মহীনের ঘোড়াগুলি
...............................................................

আমার দক্ষিণ খোলা জানলায়
আমার দক্ষিণ খোলা জানলায়
মাঘের এই অন্তরঙ্গ দুপুর বেলায়
না শোনা গান হোক পুরনো মনে পড়ে যায়
এক দমকা হাওয়ায়
মাঘের এই অন্তরঙ্গ দুপুর বেলায়
না শোনা গান হোক পুরনো মনে পড়ে যায়
এক দমকা হাওয়ায়

আমার দক্ষিণ খোলা জানলায়
মাঘের এই অন্তরঙ্গ দুপুর বেলায়
না শোনা গান হোক পুরনো মনে পড়ে যায়
এক দমকা হাওয়ায়
আমার দক্ষিণ খোলা জানলায়

আহা .....

খোলা জানলায় খোলা জানলায়
উদার বন্ধু বাতাস জাগায় আমার হৃদয়ে ভালোবাসা
খোলা জানলায়
উদার বন্ধু বাতাস জড়ায় মায়ায় ভালো লাগায়

আমার উত্তর খোলা জানলায়
বাড়ে বয়স যা কিছু স্মৃতি সত্ত্বা
কাঁপে দারুণ বাড়ে বয়স
আমার উত্তর খোলা জানলায়
বাড়ে বয়স যা কিছু স্মৃতি সত্ত্বা
কাঁপে দারুণ বাড়ে বয়স

তাই দক্ষিণ খোলা জানলায়
মাঘের এই অন্তরঙ্গ দুপুর বেলায়
না শোনা গান হোক পুরনো মনে পড়ে যায়
এক দমকা হাওয়ায়
মাঘের এই একান্ত দুপুর বেলায়
যা কিছু প্রিয় ভালো লাগা মনে পড়ে যায়
এক দমকা হাওয়ায়

লা লা লা......

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন