মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৩

ভূমি-১ : কন্যা তোমার ঠিকানা, লিখে দাও না

গানের শিরোনামঃ কোন রূপনগরে
অ্যালবামঃ সুরজিৎ ও বন্ধুরা
.................................................................

কোন রূপনগরে কন্যা তোমার বাড়ি
আমি তোমার দেশে দিতে চাই পাড়ি
কোন রূপনগরে কন্যা তোমার বাড়ি
আমি তোমার দেশে দিতে চাই পাড়ি

কন্যা তোমার ঠিকানা
আকাশে লিখে দাও না
আমি মেঘেদের থেকে নেব
চেয়ে চেয়ে
কন্যারে, কন্যারে
কন্যারে
কোন রুপনগরে কন্যা তোমার বাড়ি

কোন পক্ষীরাজে তুমি আছ বসে
আমি শঙ্খচিলের ডানায় ভেসে ভেসে
কোন পক্ষীরাজে তুমি আছ বসে
আমি শঙ্খচিলের ডানায় ভেসে ভেসে

কন্যা তোমার ঠিকানা
বাতাসে লিখে দাও না
আমি ফুলেদের থেকে নেব
চেয়ে চেয়ে
কন্যারে, কন্যারে
কন্যারে
কোন রুপনগরে কন্যা তোমার বাড়ি

আমি দিন সারাদিন
আমি রাত সারা রাত
তোমারই ইশারায়
আমি ছন্নছাড়া মেঘেদের আড়ালে নীলে নীল নীলিমায়
আমি অন্য কোন পৃথিবীর সীমান্তে দাঁড়িয়ে
আমি সব থেকে দূরের গ্রহদের বুকে আজ সব বাঁধা ছাড়িয়ে

কন্যা তোমার ঠিকানা
আঁধারে লিখে দাও না
আমি তারাদের থেকে নেব 
চেয়ে চেয়ে
কন্যারে, কন্যারে
কন্যারে
কোন রুপনগরে কন্যা তোমার বাড়ি
আমি তোমার দেশে দিতে চাই পাড়ি

কন্যা তোমার ঠিকানা
সাগরে লিখে দাও না
আমি ঢেউদের থেকে নেব
চেয়ে চেয়ে
কন্যারে, কন্যারে
কন্যারে
কোন রুপনগরে কন্যা তোমার বাড়ি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন