রবিবার, ২৫ আগস্ট, ২০১৩

ভূমি-৪ : তোমার দেখা নাই রে, তোমার দেখা নাই

গানের শিরোনামঃ বারান্দায় রোদ্দুর
অ্যালবামঃ যাত্রা শুরু
...................................................

বারান্দায় রোদ্দুর
আমি আরাম কেদারায় বসে দু-পা নাচাইরে
বারান্দায় রোদ্দুর
আমি আরাম কেদারায় বসে দু-পা নাচাইরে
গরম চায় চুমুক দিই
আমি খবরের কাগজ নিয়ে বসে পাতা ওল্টাইরে
কলিং এর ঘন্টা শুনে ছুটে গিয়ে দরজা খুলি
কলিং এর ঘন্টা শুনে ছুটে গিয়ে দরজা খুলি
দারোয়ান দাঁড়ায় এসে
তোমার দেখা নাই

তোমার দেখা নাই রে
তোমার দেখা নাই ....

চতুর্দিক আগোছাল
আমার কাজের লোক ডুব মেরেছে ধূলো বাড়িময়
চতুর্দিক আগোছাল
আমার কাজের লোক ডুব মেরেছে ধূলো বাড়িময়
ঘড়ড় ঘড় ফ্যানের ব্লেড
আমার ঘুলঘুলিতে চড়াই বসে যাত্রা শোনাই রে
কলিং এর ঘন্টা শুনে ছুটে গিয়ে দরজা খুলি
কলিং এর ঘন্টা শুনে ছুটে গিয়ে দরজা খুলি
দুধওয়ালার গোঁফে মাছি
তোমার দেখা নাই

তোমার দেখা নাই রে
তোমার দেখা নাই ....

টেবিলে মানি প্ল্যান্ট
শুধু মানির দেখা নাই গো আমার ফক্কা পকেট রে
টেবিলে মানি প্ল্যান্ট
শুধু মানির দেখা নাই গো আমার ফক্কা পকেট রে
বারান্দায় রোদ্দুর
আমি আরাম কেদারায় বসে দু-পা নাচাইরে
কলিং এর ঘন্টা শুনে ছুটে গিয়ে দরজা খুলি
কলিং এর ঘন্টা শুনে ছুটে গিয়ে দরজা খুলি
সেলসম্যান টাই গোছায়
তোমার দেখা নাই

তোমার দেখা নাই রে
তোমার দেখা নাই ..........

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন