মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৩

ভূমি-২ : আমার যে কি হবে? আমার কি হবে?

গানের শিরোনামঃ ওরম তাকিও না
অ্যালবামঃ পাল ছুটছে
...........................................

ওরম তাকিও না, আমি কেবলা হয়ে যাই
আমার চোখের ভাষা যায় হারিয়ে
আমার হৃদয় কাঁপে, পরিস্থিতির চাপে
তখন থেকে বোকার মত দাঁড়িয়ে
তুমি চায়ের কাপ হাতে, ব্যালকনিতে
আমায় নিয়ে ছেলেখেলা করো আবার
আমার পায়ে ঝি ঝি, আমি জ্ঞান হারিয়েছি
কখন যে বৃষ্টি নেমেছে জানি না
তুমি বৃষ্টি ভিজো না ঠাণ্ডা লেগে যাবে
পাগল হলে নাকি আর আমার কি হবে?
তুমি বৃষ্টি ভিজো না ঠাণ্ডা লেগে যাবে
পাগল হলে নাকি আর আমার কি হবে?
আমার যে কি হবে? আমার কি হবে?
আমার যে কি হবে? আমার কি হবে?

দিশেহারা জীবন আনমনা এ মন
এ কি সর্বনেশে চোখ তোমার হরিণী
আমার প্রাণে শুধু মরুভূমি ধুধু
দেখোনা এসে একটি বার ও রঙিনী
দিশেহারা জীবন আনমনা এ মন
এ কি সর্বনেশে চোখ তোমার হরিণী
আমার প্রাণে শুধু মরুভূমি ধুধু
দেখোনা এসে একটি বার ও রঙিনী
তুমি চশমা পরো না, ঐ চোখ ঢেকে যাবে
পাগল হলে নাকি আর আমার কি হবে?
তুমি চশমা পরো না, ঐ চোখ ঢেকে যাবে
পাগল হলে নাকি আর আমার কি হবে?
আমার যে কি হবে? আমার কি হবে?
আমার যে কি হবে?  কি হবে? হে হে

আমি শুধুই উদাস, জলজ্যান্ত লাশ
তোমার কথায় নিয়ে মাথায় সারাদিন
তুমি কেমন মেয়ে দেখো না তাও চেয়ে
হঠাৎ করে ঘরের ভেতরে হও বিলীন
আমি শুধুই উদাস, জলজ্যান্ত লাশ
তোমার কথায় নিয়ে মাথায় সারাদিন
তুমি কেমন মেয়ে দেখো না তাও চেয়ে
হঠাৎ করে ঘরের ভেতরে হও বিলীন
তুমি পর্দা টেনো না, আধাঁর নেমে যাবে
পাগল হলে নাকি আর আমার কি হবে?
তুমি পর্দা টেনো না, আধাঁর নেমে যাবে
পাগল হলে নাকি আর আমার কি হবে?
আমার যে কি হবে? আমার কি হবে? ...


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন