মঙ্গলবার, ৩১ মার্চ, ২০১৫

গানওলার গান-২৩: নিষিদ্ধ ইশতেহার

গানের শিরোনামঃ নিষিদ্ধ ইশতেহার
গীতিকার, সুরকার, গায়কঃ কবির সুমন
.................................................

হাত থেকে হাতে, বুক থেকে বুকে
করে নেব গোপনে পাচার
ভালোবাসার নিষিদ্ধ ইশতেহার ।।

আমি কি ডরাই আর ওদের ভ্রুকুটি
আজ আমার ছুটি
সারাদিন প্যাম্ফলেট বুকে নিয়ে ফিরি তার গোপন লালিমা
একদিন মুছে দেবে যুগের কালিমা
তোমার বন্দি দেহে চুপিচুপি এনে দেব
কারামুক্তির সমাচার
ভালোবাসার নিষিদ্ধ ইশতেহার

পরোয়া করি না কার কোথায় পাহারা
আমার চেহেরা ওদের ভালোই জানা
ওরা জানে কবেকার পোষা আক্রোশ
আমার মগজে ঘোরে, চেনে না আপোষ
যতই লুকিয়ে থাক ও নয়ন ঢেকে রাখ
যতই লুকিয়ে থাক ও নয়ন ঢেকে রাখ
ভেঙে দেব দূর্গ তোমার
আমার দাবি নিষিদ্ধ ইশতেহার
ভালোবাসার নিষিদ্ধ ইশতেহার

মানি না ওদের বিধি কি ধানের তরী
আমি বিশ্রী
একরোখা ক্ষতবিক্ষত এই মুখ,আমার স্বভাব
মানো আর নাই মানো, তোমারও অভাব
বরং স্বীকার কর, এসো এই হাত ধর
বরং স্বীকার কর, এসো এই হাত ধর
ঠোঁট রাখ শরীরে আমার
আমি তোমার নিষিদ্ধ ইশতেহার
ভালোবাসার নিষিদ্ধ ইশতেহার

হাত থেকে হাতে, বুক থেকে বুকে
করে নেব গোপনে পাচার
ভালোবাসার নিষিদ্ধ ইশতেহার

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন