বুধবার, ১৯ নভেম্বর, ২০১৪

গানওলার গান-১১: ফাটকাবাজির দেশে স্বপ্নের পাখিগুলো বেঁচে নেই

গানের শিরোনামঃ ও গানওলা
গীতিকার, সুরকার, গায়কঃ কবির সুমন
........................................................


ও গানওলা
আর একটা গান গাও
আমার আর কোথাও যাবার নেই
কিচ্ছু করার নেই
ও গানওলা
আর একটা গান গাও
আমার আর কোথাও যাবার নেই
কিচ্ছু করার নেই

ছেলেবেলার সেই
ছেলেবেলার সেই বেহালা বাজানো লোকটা
চলে গেছে বেহালা নিয়ে
চলে গেছে গান শুনিয়ে
ছেলেবেলার সেই বেহালা বাজানো লোকটা
চলে গেছে বেহালা নিয়ে
চলে গেছে গান শুনিয়ে

এই পাল্টানো সময়ে
এই পাল্টানো সময়ে সে ফিরবে কি ফিরবে না জানা নেই
গানওলা
আর একটা গান গাও
আমার আর কোথাও যাবার নেই
কিচ্ছু করার নেই

কৈশোর শেষ হওয়া
কৈশোর শেষ হওয়া রঙ চঙে স্বপ্নের দিন
চলে গেছে রঙ হারিয়ে
চলে গেছে মুখ ফিরিয়ে
এই ফাটকাবাজির দেশে
এই ফাটকাবাজির দেশে স্বপ্নের পাখিগুলো বেঁচে নেই
গানওলা
আর একটা গান গাও
আমার আর কোথাও যাবার নেই
কিচ্ছু করার নেই

ও গানওলা
আর একটা গান গাও
আমার আর কোথাও যাবার নেই
কিচ্ছু করার নেই

1 টি মন্তব্য: