বৃহস্পতিবার, ২০ নভেম্বর, ২০১৪

গানওলার গান-১২: চাইছি তোমার বন্ধুতা

গানের শিরোনামঃ চাইছি তোমার বন্ধুতা
গীতিকার, সুরকার, গায়কঃ কবির সুমন
........................................................


তোমায় আমি
গড়তে চাই না, পড়তে চাই না
কাড়তে চাই না, নাড়তে চাই না
ফুলের মত পাড়তে চাই না
চাইছি তোমার বন্ধুতা

তোমায় আমি
গড়তে চাই না, পড়তে চাই না
কাড়তে চাই না, নাড়তে চাই না
ফুলের মত পাড়তে চাই না
চাইছি তোমার বন্ধুতা

তোমায় আমি
বাঁধতে চাই না, রাখতে চাই না
কাটতে চাই না, ছাড়তে চাই না
স্মৃতির মত ঘাটতে চাই না
চাইছি তোমার বন্ধুতা

তোমায় আমি
রাখতে চাই না, ঢাকতে চাই না
ডাকতে চাই না, চাখতে চাই না
তেলের মত মাখতে চাই না
চাইছি তোমার বন্ধুতা

তোমায় আমি
রুখতে চাই না, ফুঁকতে চাই না
দুষতে চাই না, বসতে চাই না
জোঁকের মত শুষতে চাই না
চাইছি তোমার বন্ধুতা

উটকো লোকে এই সুযোগে তালমিলিয়ে
বিশ্রী কথা কাটবে জুড়বে
নিজের জ্বালায় নিজেই পুড়বে
পুড়ুক তারা, তুমি আমি পুড়ছি না

তোমায় আমি
জ্বালতে চাই না, ঢালতে চাই না
চালতে চাই না, পালতে চাই না
কদর্যতায় ঢালতে চাই না
চাইছি তোমার বন্ধুতা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন