বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৩

মজারবিন্দু - ৩ :সুইটহার্ট আই অ্যাম সিটিং Alone (ঁ)

গানের শিরোনামঃ সুইটহার্ট
অ্যালবামঃ আর জানি না
.......................................

প্রথম কলেজের দিনটা
আজও ঠিক মনে পড়ে Sceneটা
প্রথম কলেজের দিনটা
আজও ঠিক মনে পড়ে Sceneটা
দাদা দিদি হাত ধরে
সিঁড়িতেই বসে পড়ে
দাদা দিদি হাত ধরে
সিঁড়িতেই বসে পড়ে
আমার চোখটা করে বন বন বন বন
সুইটহার্ট
আই অ্যাম সিটিং Alone
হেই সুইটহার্ট
For মি দেয়ার ইজ None

ঢোক গিলে চলে গেল প্রথম মাস
মেয়ে দেখলেই ফেলি দীর্ঘশ্বাস
ঢোক গিলে চলে গেল প্রথম মাস
মেয়ে দেখলেই ওঠে নাভিশ্বাস
মেয়েরা ভীষণ স্মার্ট
পরে ছোট মিনি স্কার্ট
মেয়েরা ভীষণ স্মার্ট
পরে ছোট মিনি স্কার্ট
আমারই যে শীত করে কন কন কন কন
সুইটহার্ট
আই অ্যাম সিটিং Alone
সুইটহার্ট
For মি দেয়ার ইজ None

তারপর কেটে গেল মাস চার
ফিউজ হল যে কত ফিউচার
তারপর কেটে গেল মাস চার
ফিউজ হল যে কত ফিউচার
বন্ধুরা বাস তুলে
একে ওকে তাকে তোলে
বন্ধুরা বাস তুলে
একে ওকে তাকে তোলে
আমার প্রাণটা করে চনমন চনমন
সুইটহার্ট
আই অ্যাম সিটিং Alone
সুইটহার্ট
For মি দেয়ার ইজ None

একদিন লন থেকে বেরিয়ে
এক তনায়ার দিকে তাকিয়ে
একদিন লন থেকে বেরিয়ে
এক তনায়ার দিকে তাকিয়ে
হট করে কি যে হল
মগজটা ঘুরে গেল
হট করে কি যে হল
মগজটা ঘুরে গেল
তার কানের সামনে করি ঘ্যান ঘ্যান ঘ্যান ঘ্যান
সুইটহার্ট
আই অ্যাম সিটিং Alone
সুইটহার্ট
For মি দেয়ার ইজ None

তারপর ক্লাস হত হেগুয়ায়
আমি নিয়ে কিংবা চাগুয়ায়
তারপর ক্লাস হত হেগুয়ায়
আমি নিয়ে কিংবা চাগুয়ায়
একদিন কাকে দেখে
আমাকে সাইডে রেখে
একদিন কাকে দেখে
আমাকে সাইডে রেখে
সজোরে সে হাঁটা দিল হন হন হন হন
সুইটহার্ট
আই অ্যাম Walking Alone
সুইটহার্ট
For মি দেয়ার ইজ None

কাটিয়ে গোটা পাঁচ উইকএন্ড
সাথে নিয়ে এল এক বয়ফ্রেন্ড
কাটিয়ে গোটা পাঁচ উইকএন্ড
সাথে নিয়ে এল এক বয়ফ্রেন্ড
আর আমার সাথে আলাপ করিয়ে দিয়ে বলল
এ আমার কেউ নয়
পিসতুতো ভাই হয়
এ আমার কেউ নয়
পিসতুতো ভাই হয়
শুনে মোর মাথা ঘোরে ভন ভন ভন ভন
সুইটহার্ট
আই অ্যাম সিটিং Alone
সুইটহার্ট
For মি দেয়ার ইজ None

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন