মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৩

অঞ্জন - ১৮ : তুমি আসবে বলে তাই আমি স্বপ্ন দেখে যাই

গানের শিরোনামঃ তুমি আসবে বলে  
অ্যালবামঃ পুরোনো গিটার
...........................................
তুমি আসবে বলে তাই
আমি স্বপ্ন দেখে যাই
আর একটা করে দিন চলে যায়
সুদিন আসবে বলে ওরা আগুন জালায়
আর হাজার হাজার মানুষ মরে যায়
দেখবে বলে আকাশটাকে মাথা উচু করে
শুধুই নোংরা কালো ধোয়া দেখে যায়
কাছে আসবে বলে অন্ধকারে হাতড়ে মরে ওরা
তবু শরীর দুটো থাকে আলাদা
আমার মনটা তবু আশা করে যায়
এই মনটা তবু ভালোবাসতে চায়
এই মন আশা করে যায়

সময় ছুটে চলে আমি আটকে পড়ে রই
আমার রাস্তা ঘাটে আমি হাঁটি না
চোখে নিয়ে স্বপ্ন বুকে অনেক অনেক কথা
আমার বয়স বাড়ে আমি বাড়ি না
তুমি আসবে বলে তাই
আমি স্বপ্ন দেখে যাই
আর একটা করে দিন চলে যায়
সুদিন আসবে বলে ওরা আগুন জালায়
আর বেকার কিছু মানুষ মরে যায়
আমার মনটা তবু আশা করে যায়
এই মনটা তবু ভালোবাসতে চায়
এই মন আশা করে যায়

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন