রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩

ভূমি - ১১ : ভালো লাগে তোমার মনে আমার অবাধ যাতায়াত

গানের শিরোনামঃ ঘুম ঘুম নির্ঘুম
অ্যালবামঃ গান বাহন
.........................................

আমার আকাশ ভালো লাগে ভালো লাগে চাঁদ
ভালো লাগে তারাদের ভালো লাগে রাত
আরো ভালো লাগে তোমার মনে
আমার এই অবাধ যাতায়াত
আমার আকাশ ভালো লাগে ভালো লাগে চাঁদ
ভালো লাগে তারাদের ভালো লাগে রাত
আরো ভালো লাগে তোমার মনে
আমার এই অবাধ যাতায়াত

ঘুম ঘুম নির্র্ঘুম
ঘুম ঘুম নির্র্ঘুম

আমার বৃষ্টি ভালো লাগে ঝাপসা ঝাপটায়
ভালো লাগে ছাতা মাথায় বিদ্যুতের ভয়
আরো ভালো লাগে তোমার মনের
আমার এই গভীর আশ্রয়
আমার বৃষ্টি ভালো লাগে ঝাপসা ঝাপটায়
ভালো লাগে ছাতা মাথায় বিদ্যুতের ভয়
আরো ভালো লাগে তোমার মনের
আমার এই গভীর আশ্রয়

ঘুম ঘুম নির্র্ঘুম
ঘুম ঘুম নির্র্ঘুম

আমার রাস্তা ভালো লাগে সাদা কালো রঙ্গিন
দুস্থর দিশেহারা কেমন সীমাহীন
আরো ভালো লাগে সেই রাস্তায় তোমার সাথে সারাদিন
আমার রাস্তা ভালো লাগে সাদা কালো রঙ্গিন
দুস্থর দিশেহারা কেমন সীমাহীন
আরো ভালো লাগে সেই রাস্তায় তোমার সাথে সারাদিন

ঘুম ঘুম নির্র্ঘুম
ঘুম ঘুম নির্র্ঘুম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন