শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৩

মজারবিন্দু - ৯ : বড্ড বেশি ঝলমলাও লিফটে ওঠো একতলায় (ঁ)

গানের শিরোনামঃ গীত -গোবিন্দ
অ্যালবামঃ জুজু
..............................................

তোমাকে দেখাব নায়াগ্রা
তোমাকে শেখাব ভায়াগ্রা
তোমাকে করব আদর-আত্তি-যত্নম
ওগো ত্বমসি মম জীবনং
ত্বমসি মম ভূষণং
ত্বমসি মম ভব জলধি রত্নম
ত্বমসি মম জীবনং
ত্বমসি মম ভূষণং
ত্বমসি মম ভব জলধি রত্নম

তোমাকে শোনাবো জয় গোঁসাই
তোমার বাবাকে মেসোমশাই
পুচ্ছে বেঁধেছি গুচ্ছ রজনীগন্ধা
আজি এ পরাণে রবির কর
কেমনে জাগালো ডাইনোসর
আজি এ পরাণে রবির কর 
কেমনে জাগালো ডাইনোসর
হাউমাউ বেগে দেখি প্রিয়া মুখ চন্দা

দারুণ কাটলে ছোট্ট চুল
বোতাম আঁটতে করছো ভুল
সরু সংসারে কেমন ফুটিলে উদারাম
স্মারাগারলা খাণ্ডনাং
মমাশিরাসি মাণ্ডানাং
স্মারাগারলা খাণ্ডনাং 
মমাশিরাসি মাণ্ডানাং
দেহি পদপল্লব মুদারম্‌
দেবী দেহি পদপল্লব মুদারম্‌

তোমার জন্য চিন্তা হয়
তুমি তো প্রীতি জিন্তা নয়
টুপুর টাপুর কারিনা কাপুর চেষ্টা
তবু তুমি আমার সিপিএম
তুমি আমার এটিএম
তুমি আমার সিপিএম 
তুমি আমার এটিএম
তুমি আমার সিরিজ প্রেমের শেষটা

খাচ্ছি কিন্তু গিলছি কৈ
পাখার রাজ্যে চুল শুকোই
টাকের মধ্যে পেরজাপতি ফড়ফড়িং
সোনা বড্ড বেশি ঝলমলাও
লিফটে ওঠো একতলায়
সোনা বড্ড বেশি ঝলমলাও
লিফটে ওঠো একতলায়
বিটলস ছাড়া অন্য পোকা খুব বোরিং

তুমি শ্যামলা বঙ্গদেশ
তুমি ইঙ্গো SMS
তুমি অং বং ভব জলধি নুলিয়া
বধূ চক্ষে এসো অন্ধ হোক
কক্ষে এসো নিন্দে হোক
চক্ষে এসো অন্ধ হোক
কক্ষে এসো নিন্দে হোক
বক্ষে এসো গীতগোবিন্দ ভুলিয়া
বক্ষে এসো গীতগোবিন্দ ভুলিয়া

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন