রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩

ভূমি - ৯ : তুমি ঘর কর আজো আমার গভীরে

গানের শিরোনামঃ জানলা খোলা সন্ধ্যে বেলা
অ্যালবামঃ দেখতে দেখতে
..................................................................

জানলা খোলা সন্ধ্যে বেলা এলোমেলো শীত
ছন্নছাড়া দুঃখ তারা হয়েছে অতীত
জানলা খোলা সন্ধ্যে বেলা এলোমেলো শীত
ছন্নছাড়া দুঃখ তারা হয়েছে অতীত
বন্ধ মনে তুমি মুক্ত নীল আকাশ
ধোঁয়া ধোঁয়া কুয়াশার ভিড়ে
তুমি ঘর কর আজোও আমার গভীরে
ধোঁয়া ধোঁয়া কুয়াশার ভিড়ে
তুমি ঘর কর আজও আমার গভীরে
যত দূরেতে যাই শুধু পাশেই তাকাই
আর কানে কানে কী যে বল
জানলা খোলা সন্ধ্যে বেলা এলোমেলো শীত

রোজ বিকেলে সূর্য ঢলে
চুপিচুপি কি যে ছলে
শান্ত মনের অন্তহীন দিগন্তে
ধীরে নদীর তীরে তোমায় ঘিরে স্বপ্ন আমার
রোজ বিকেলে সূর্য ঢলে
চুপিচুপি কি যে ছলে
শান্ত মনের অন্তহীন দিগন্তে
ধীরে নদীর তীরে তোমায় ঘিরে স্বপ্ন আমার
ধোঁয়া ধোঁয়া কুয়াশার ভিড়ে
তুমি ঘর কর আজো আমার গভীরে
যত দূরেতে যাই শুধু পাশেই তাকাই
আর কানে কানে কী যে বল
জানলা খোলা সন্ধ্যে বেলা এলোমেলো শীত
ছন্নছাড়া দুঃখ তারা হয়েছে অতীত

নীল সকালে ডানা মেলে
চল চল যাই উড়ে
ক্লান্তিহীন কায়াহীন সীমান্তে
ধীরে সবুজ নীড়ে তোমায় ঘিরে বৃষ্টি আমার
নীল সকালে ডানা মেলে
চল চল যাই উড়ে
ক্লান্তিহীন কায়াহীন সীমান্তে
ধীরে সবুজ নীড়ে তোমায় ঘিরে বৃষ্টি আমার
ধোঁয়া ধোঁয়া কুয়াশার ভিড়ে
তুমি ঘর কর আজো আমার গভীরে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন