মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৩

অঞ্জন - ১৫ : মাগো মা চল্লাম আমি করতে নিজে সংসার

গানের শিরোনামঃ রমা
অ্যালবামঃ পুরোনো গিটার
........................................

মাগো আমার মাগো জানি অনেক কষ্ট পাবে তুমি তবু আমার নেই কোন উপায়
মাগো আমার মাগো জানি অনেক কষ্ট পাবে তুমি তবু আমার নেই কোন উপায়
যেতেই আমায় হবে সে যে ট্যাক্সি নিয়ে বসে আছে বাসস্টপেতে আমার অপেক্ষায়
ঝিয়ের সাজে ঘোমটা টেনে বাবা কাকার চোখ এড়িয়ে যাচ্ছি ছেড়ে ছোট বেলার ঘর
অনেক ভাবনা চিন্তা করেও পারছিনা যে মেনে নিতে তোমদের পছন্দ করা বর
মাগো মা চল্লাম আমি করতে নিজে সংসার
মাগো মা ফিরে আসছি না
ইতি তোমার আদরের রমা

গয়না-গাটি বেনারশি সবই খুলে যাচ্ছি চলে শুধু নিলাম একটা মাত্র হার
আর আছে তোমার দেয়া ছোটবেলার সাহস অনেক সেটাই সবচেয়ে বড় উপহার
অনেক অপমানের বোঝা রইল তোমাদের কপালে বিয়ের মুখে কেলেঙ্কারিটা
কিন্তু মাগো নয় যে এ আর পুতুল নিয়ে খেলনা বাড়ি সত্যি সত্যি সংসার আমার
মাগো মা চল্লাম আমি করতে নিজে সংসার
মাগো মা ফিরে আসছি না
ইতি তোমার আদরের রমা

মাগো তুমি বলেছিলে মানুষ চেনা শক্ত বড় মনটা আসল পয়সা কড়ি নয়
অনেক বড়লোকের ছেলে ছলে বলে মিথ্যে বলে ঠকিয়ে নিতে চাইবে যে আমায়
কিন্তু এ যে দেখতে শুনতে নয় যে এমন দারুণ ভালো আছে যে তার হাজার গন্ডা দোষ
নেইকো যে তার টাকাওয়ালা বাবা কাকা আছে শুধু সত্যি কথা বলার সৎ সাহস
মাগো মা চল্লাম আমি করতে নিজে সংসার
মাগো মা ফিরে আসছি না
ইতি তোমার আদরের রমা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন