শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৩

মজারবিন্দু - ১৩ : সুন্দরী আসে ঝাঁকে ঝঁকে কন্ডাক্টর বাস ভাড়া চায় না (ঁ)

গানের শিরোনামঃ কন্ডাক্টর
অ্যালবামঃ আর জানি না
.......................................

সুন্দরী আসে ঝাঁকে ঝঁকে কন্ডাক্টর বাস ভাড়া চায় না
বাচ্চারা যে যেথায় থাকে ধরবেই অটোগ্রাফের জন্যে বায়না
আর স্পিলবার্গ এসে পায়ে উলটায় গুরু তুমি ছাড়া আছে আর কে
তাই নামলুম চ্যালেঞ্জিং Roleটায় আমি ডাইনোসর জুরাসিকপার্কে

না না ভগবান এ তোমার মহা অন্যায় আমায় প্রতিভা দিলে ভয়ংকর
আমি গাইলেই লোকে ভাবে শান আর নাচলেই ভাবে মমতা শংকর
দেবতার মতন চেহারা দেখে লজ্জায় গুটিয়ে যায় আয়না
সুন্দরীরা মাথা কোটে আরে কন্ডাক্টর বাস ভাড়া চায় না

আর এর মধ্যেই কেমন প্রসিদ্ধ আমায় কত লোকে যাচ্ছে দেখে
এই তো সেদিনকে এক বৃদ্ধ এলেন সুদূর রাচি থেকে
তিনি মন দিয়ে দেখলেন নাড়ি শুনলেন আমার লেখা পদ্য
বোধহয় সম্বর্ধনা পেতে পারি গিয়ে থাকতেও বললেন দিন চৌদ্দ

রাচিতে নাকি সব বন্ধু আমার পথ চেয়ে হয় হন্যে
এদিকে বাড়ির লোকেরাও তো খুব ব্যাস্ত পাঠাবার জন্যে
কিন্তু চাইলেই তো যাচ্ছি না, কদিন আছি
তদ্দিন আমি যে রাজা আমাকে তো কেউ ঘাটায় না
আমি প্রতিবন্ধীর সিটে বসি তাই কন্ডাক্টর বাস ভাড়া চায় না

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন