বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৩

অঞ্জন - ৭ : চাকরিটা আমি পেয়ে গেছি বেলা সত্যি

গানের শিরোনামঃ এটা কি 2441139
অ্যালবামঃ শুনতে কি চাও?
...........................................


চাকরিটা আমি পেয়ে গেছি বেলা শুনছ
এখন আর কেউ আটকাতে পারবে না
সম্বন্ধটা এইবার তুমি ভেস্তে দিতে পারো
মাকে বলে দাও বিয়ে তুমি করছ না ।।

চাকরিটা আমি পেয়ে গেছি বেলা সত্যি
আর মাত্র কয়েকটা মাস ব্যাস
স্টার্টিংয়েই ওরা এগারোশো দিবে
তিন মাস পরে কনফার্ম
চুপ করে কেন বেলা কিছু বলছ না

এটা কি 2441139
বেলাবোস তুমি পারছ কি শুনতে
দশ-বারো বার রং নাম্বার পেরিয়ে তোমাকে পেয়েছি
দেবো না কিছুতেই আর হারাতে
হ্যালো 2441139
দিন না ডেকে বেলাকে একটি বার
মিটার যাচ্ছে বেড়ে
এই পাবলিক টেলিফোনের
জরুরী খুব জরুরী দরকার

স্বপ্ন এবার হয়ে যাবে বেলা সত্যি
এতদিন ধরে এত অপেক্ষায়
রাস্তার কত সস্তা হোটেলে
বদ্ধ কেবিনে বন্দি দুজনে
রুদ্ধশ্বাস কত প্রতিক্ষায় ।।

আর কিছুদিন তারপর বেলা মুক্তি
কষবার ঐ নীল দেওয়ালের ঘর
সাদাকালো এই জঞ্জালে ভরা
মিথ্যে কথার শহরে
তোমার আমার লাল নিল সংসার

এটা কি 2441139
বেলাবোস তুমি পারছ কি শুনতে
দশ-বারো বার রং নাম্বার পেরিয়ে তোমাকে পেয়েছি
দেবো না কিছুতেই আর হারাতে
হ্যালো 2441139
দিন না ডেকে বেলাকে একটি বার
মিটার যাচ্ছে বেড়ে
এই পাবলিক টেলিফোনের
জরুরী খুব জরুরী দরকার

চুপ করে কেন একি বেলা তুমি কাঁদছ
চাকরিটা আমি পেয়ে গেছি সত্যি
কান্নাকাটির হল্লাহাটির সময় গেছে পেরিয়ে
হ্যালো তুমি শুনতে পাচ্ছো কি ।।

এটা কি 2441139
বেলাবোস তুমি পারছ কি শুনতে
দশ-বারো বার রং নাম্বার পেরিয়ে তোমাকে পেয়েছি
দেবো না কিছুতেই আর হারাতে
হ্যালো 2441139
দিন না ডেকে বেলাকে একটি বার
মিটার যাচ্ছে বেড়ে
এই পাবলিক টেলিফোনের
জরুরী খুব জরুরী দরকার

হ্যালো 2441139
2441139
দুচ্ছাই 2441139
হ্যালো 2441139
হ্যালো 2441139
2441139 ........

1 টি মন্তব্য: